বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ১৯ জুলাই ২০২২

আজকের রাশিফল মঙ্গলবার ১৯ জুলাই ২০২২

মেষ রাশি: দাম্পত্য জীবনে বিবাদ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। পেটের সমস্যা বৃদ্ধি।

বৃষ রাশি: অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

মিথুন রাশি: চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় জট থাকলে তা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি: সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

সিংহ রাশি: আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

কন্যা রাশি: আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলায় ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

তুলা রাশি: আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম পাবেন না। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি: জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

ধনু রাশি: সহকর্মীর সাহায্যে কর্মে সফল হবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। পিতার শরীরের দিক থেকে চিন্তা আসতে পারে।

মকর রাশি: শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হবে। আজ সকালের দিকে কোনও প্রকার অর্থক্ষতি হতে পারে। ব্যবসায় লোভ সামলাতে হবে।

কুম্ভ রাশি : পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আপসের আলোচনা। পিতা-মাতার জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন।

মীন রাশি : আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877